অপেক্ষা
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

হাজারো শেডের কম বেশি শূন্য পাওয়ারের চশমা চোখে
দেখছে সবাই যে যার মত
চোখ বুঁজে আমি নির্মোহের ভাণ করে থাকি
হিমালয়ের গুহায় ঋষি সাধনারত।
কেউ বলে পৃথিবীটা কটকটে লাল
ব্যাথা বেদনার রক্তাক্ত ক্ষত
কেউ ভাবে সাদাকালো
কিছুটা ভাললাগা ক্ষণিক স্বপ্নের মত
আমি দেখি অন্ধকার থকথকে নিরেট গাঢ়
একফোঁটা সাদা আলোর অপেক্ষারত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shakilahmedmoon
১৪-০৫-২০১৬ ২১:২০ মিঃ

দারুন